শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কেন্দ্রীয় কারাগারে মাদকসহ কারারক্ষী আটক

কেন্দ্রীয় কারাগারে মাদকসহ কারারক্ষী আটক

কেন্দ্রীয় কারাগারে মাদকসহ কারারক্ষী আটক
কেন্দ্রীয় কারাগারে মাদকসহ কারারক্ষী আটক

অনলাইন ডেস্ক: কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে মাদকসহ এক কারারক্ষীকে আটক করেছে কারা কর্তৃপক্ষ। বুধবার কারাগারের ভেতরে ডিউটিতে যাওয়ার সময় তাকে আটক করা হয়। কারা কর্তৃপক্ষ তাকে পুলিশে সোর্পদ করে।

আটক কারারক্ষী রোমান ভূঁইয়া (২৪) চাঁদপুর মতলব উত্তর উপজেলার বেলতলী বাজারের হাপানিয়া গ্রামের শাহাজাহান ভূঁইয়ার ছেলে। কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহাজাহান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবারে ভোর ৫টা ৫৮ মিনিটে শিফট পরিবর্তনের সময় ডিউটিতে আসে কারারক্ষী রোমান ভূঁইয়া। কারাগারের ভেতরে প্রবেশ করার সময় চেক করে তার কাছে প্যান্টের ভেতরে বিশেষ ব্যবস্থায় পায়ের সাথে লাগানো দুটি মোবাইল ফোন পাওয়া যায়। তার রুমে তল্লাশি করে ব্যবহৃত ট্রাঙ্কের ভেতর থেকে ৪ প্যাকেট গাঁজা ও আরো ৫টি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার ৫০০ টাকা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, সে টাকার বিনিময়ে বন্দিদের কাছে দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করে আসছে। কারারক্ষী রোমন ভূঁইয়া ২০১৮ সালের ১ জুলাই কারারক্ষী হিসেবে চাকরিতে যোগদান করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply